• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন |

জয়পুরহাট পৌর মেয়রের জনসভায় জনতার ঢল

জয়পুরহাট প্রতিনিধি।। আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশির তালিকায় বেশ শক্ত অবস্থানে জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক ।বৈরী আবহাওয়ার সত্বেও তার আহবানে সাড়া দিয়ে নানা বয়সী হাজার হাজার নারী-পুরুষ দলে দলে যোগ দিয়েছেন প্রাক-নির্বাচনী প্রচারনার জনসভায়। গতকাল শনিবার সন্ধ্যায় ওই জনসভা অনুষ্ঠিত হয় জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বাগজানা উচ্চবিদ্যালয় মাঠে।

বাগজানা ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে অনুষ্ঠিত জনসভায় বক্তৃতা করেন- আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, পাঁচবিবি পৌর মেয়র হাবিবুর রহমান হাবিব, জয়পুরহাট পৌরসভার প্যানেল মেয়র ইকবাল হোসেন সাবু, আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর হোসেন, জেলা যুবলীগের আহবায়ক রাসেল দেওয়ান মিলন, জেলা ছাত্রলীগ সভাপতি জাকারিয়া হোসেন রাজা প্রমূখ। সভায় সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী মোস্তাফিজুর রহমান মোস্তাক নিজেকে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসাবে ঘোষনা দেন।

ইতোমধ্যে এই তরুন নেতা দূর্যোগ ও আপদ কালীন সময়ে অসংখ্য দু:স্থদের মাঝে ব্যাপক সাহায্য-সহায়তা করে চলেছেন। এ ছাড়া মেয়র নির্বাচনে মোস্তাক যেসব প্রতিশ্রুতি দিয়েছেন তা বাস্তবায়নে ঈষর্নীয় সাফল্য দেখিয়েছেন তিনি। শুধু জয়পুরহাট নয় বিষয়টি দেশে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করলে অল্প দিনের মধ্যেই বেশ জনপ্রিয় হয়ে ওঠেনি এই তরুন জননেতা। তা হোক না কেন কোন নির্বাচনী সভা বা পথসভা কিংবা ধর্ম সভা বৃষ্টি-বাদল বা শীত-গ্রীস্ম উপেক্ষা করে তার সমাবেশে উপস্থিত হন বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার নারী-পুরুষ।

একই উপজেলার মালিদহ গ্রামের আহম্মেদ আলী, দানেজপুরের আব্দুস সবুর, আয়মা রসুল গ্রামের বৃদ্ধা আমেছা বেওয়া, বাগজানার বেলী খাতুন, জয়পুরহাট সদর উপজেলার পাকুরতলী এলাকার কামাল হোসেন মিয়া, রেলগেট এলাকার ফজলুর রহমান, পার্শ্ববর্তী দিনাজপুরের হাকিমপুর উপজেলার বাসুদেবপুর গ্রামের সামসুন্নাহারসহ বিভিন্ন এলাকা থেকে জনসভায় আসা সাধারন মানুষদের কাছ থেকে এমন মন্তব্য জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ